দোহারে কর্মহীন ট্রলার ও স্পিডবোট চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

দোহারে কর্মহীন ট্রলার ও স্পিডবোট চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিনিধি,
ঢাকার দোহার উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে লকডাউনে দুস্থ ও কর্মহীন হয়ে পড়া ১৩০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (৩১ জুলাই) দুপুরে মাহমুদপুর ইউনিয়নের মৈনট ঘাট এলাকায় কর্মহীন হয়ে পড়া ট্রলার ও স্পিডবোট চালকদের মাঝে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এবং দোহার উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।
জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে চলমান লকডাউনে দোহারে কর্মহীন হয়ে পড়া ট্রলার চালক, স্পিড বোট চালক, হোটেল শ্রমিক ও হকারদের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাউল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবন ও ১ লিটার তেল বিতরণ করা হয়।
এসময়ে আরও উপস্থিত ছিলেন- দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল-সাঈদ, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফারুকউজ্জামান পেশকার, ইউপি সদস্য কাশেম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মনোয়ারা ও হেলেনা প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন