এবার সুর পাল্টালেন এমপি একরামুল করিম

রাজনীতি ছাড়ার ঘোষণার বিষয়ে গণমাধ্যমে ভুল ব্যাখ্যা হয়েছে বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। বৃহস্পতিবার (০৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে তিনি এ মন্তব্য করেন। 

এর আগে দুপুর ১টার দিকে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তব্য দেন একরামুল করিম চৌধুরী।

সেখানে বক্তব্যের একপর্যায়ে তিনি বলেন, আমি ও আমার ছেলে সিদ্ধান্ত নিয়েছি, আমরা আর রাজনীতি করব না। সেটা জেলা হোক আর বাংলাদেশ আওয়ামী লীগ হোক, কোথাও থাকব না।

এই বক্তব্য নিয়ে ফেসবুক লাইভে একরামুল করিম চৌধুরী বলেন, আজকে শেখ কামালের জন্মদিন ছিল। আমি সেখানে থেকে কিছু বক্তব্য দিয়েছি। গণমাধ্যমে সেই বক্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছে।

তিনি বলেন, আমি নাকি রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়েছি। সেখানে মি বলেছিলেম ৭৫ সালে বঙ্গবন্ধুর মৃত্যুর পর হিত্র বিমানবন্দরে যারা বঙ্গবন্ধুকে ফেরাউন বলেছে তারা চায় আমি যেন রাজনীতিতে না থাকি। গত সম্মেলনে যারা আমার ছাত্রলীগ-যুবলীগের পিঠের চামড়া তুলে দিয়েছে আমি তাদের বিরুদ্ধে কিছু কথা বলেছি।

একরামুল করিম চৌধুরী আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রাণ। হ্যাঁ এসব নোংরামির কারণে আমার পরিবারের অনেকে চায় আমি যেন আওয়ামী লীগ ছেড়ে দেই। যারা আওয়ামী লীগ করে তাদের রক্তের মধ্যে হচ্ছে নেশা। যারা একবার আওয়ামী লীগ করে তারা আর ছাড়তে পারে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানিয়ে একরামুল করিম চৌধুরী বলেন, যারা বঙ্গবন্ধুকে ফেরাউন বলেছে এবং গত সম্মেলনে আমার ছাত্রলীগ ও যুবলীগের ওপর হামলা করেছে আপনি তাদের বিচারের আওতায় আনুন। আমি নোংরা রাজনীতি করি না। যদি নোংরা রাজনীতি করতাম তাহলে অনেকেই অনেক কিছু করতে পারতো।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন