টঙ্গীতে তুরাগ থেকে নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার

টঙ্গীতে তুরাগ থেকে নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার

গাজীপুর টঙ্গীতে তুরাগ নদ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তারা বুধবার (০৪ আগস্ট) বিকেল থেকে নিখোঁজ ছিল। বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ভাদাম এলাকার তুরাগ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলো টঙ্গীর বড় দেওড়া এলাকার হাসান মিয়ার ছেলে হাসনাত (১২) ও একই এলাকার ওমর আলীর ছেলে ইউলাদ হোসেন তামজিদ (১১)। হাসনাত ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং তামজিদ চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও স্বজনরা জানায়, বুধবার দুপুরে বাসা থেকে বের হয় হাসনাত ও তামজিদ। এর পর তারা আর বাসায় ফেরেনি। তাদের সন্ধানে তার পরিবার বিকেল থেকেই আত্মীয়স্বজনের বাড়ি ও বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে নিখোঁজের বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়।

হাসনাত ও তামজিদ দুজনই তুরাগ নদে গোসলে গিয়েছিল বলে পুলিশ তথ্য পায়। বৃহস্পতিবার সকালে টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল নদের ভাদাম এলাকায় গিয়ে শিশুদের উদ্ধারে কাজ শুরু করে। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় হাসনাত ও তামজিদের লাশ তুলে আনা হয়।

পরে লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলমের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

আপনি আরও পড়তে পারেন