‘জিসানের গরুর ব্যবসার আড়ালে চলত পিয়াসার মাদক কারবার’

‘জিসানের গরুর ব্যবসার আড়ালে চলত পিয়াসার মাদক কারবার’

সহযোগী জিসানের গরুর ব্যবসার আড়ালে মডেল পিয়াসা ও মিশু মাদকের কারবার করতেন বলে দাবি করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু।

শুক্রবার (৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে পিয়াসার রিমান্ড শুনানির সময় তিনি এ দাবি করেন।

বিচারকের অনুমতি নিয়ে এ দাবির বিপরীতে পিয়াসা বলেন, আমার বাবা ব্যারিস্টারি পড়াশোনা করেছেন। আমি নিজেও ২০২১ সাল পর্যন্ত চাকরি করেছি। এশিয়ান টিভিতে চাকরি করেছি। আমি মাদকের সঙ্গে জড়িত নই। জিসান ও মিশু আমার বন্ধু। জিসানের স্ত্রীর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব। আমি গরুর ব্যবসা করতে যাব কেন?

পিয়াসা আরও বলেন, স্যার, একটি বিষয় বলে রাখি। আপন জুয়েলার্সের মালিকের ছেলের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমি বিভিন্ন সাক্ষাৎকারে বিভিন্ন বক্তব্য দিয়েছি। তারপর থেকেই আমাকে বিভিন্ন হুমকির মুখে পড়তে হচ্ছে। হঠাৎ করে এক রাতে আমার বাসায় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে। পরে বলা হয় আমার বাসায় নাকি ৬৭ পিস ইয়াবা পাওয়া গেছে। কিন্তু আমি ইয়াবার সঙ্গে জড়িত নই।

এদিন আসামিপক্ষের আইনজীবী জামিল সিদ্দিক বাপ্পি রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী পৃথক তিন মামলায় পিয়াসার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সোমবার পিয়াসার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

গত রোববার (১ আগস্ট) রাতে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি দল বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালায়। এ সময় তার ঘরের টেবিলের ড্রয়ার থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করা হয়। তার রান্নাঘর থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। ফ্রিজে পাওয়া যায় সিসা তৈরির কাঁচামাল। পরে তার দুই সহযোগী মিশু ও জিসানকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়।

আপনি আরও পড়তে পারেন