কোটি টাকার হেরোইনসহ আটক ২

কোটি টাকার হেরোইনসহ আটক ২

গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে এক কোটি টাকা মূল্যের তিন কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এ সময় জব্দ করা হয়েছে মাদক চোরাচালানে ব্যবহৃত একটি ট্রাক।

বুধবার (১১ আগস্ট) বেলা ১১টায় রংপুর সদর দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

আটকরা হলেন- মো. আল-আমিন (২২) ও মো. নয়ন (২০)। তারা দুজনই রাজশাহী জেলার বাসিন্দা।

র‍্যাব জানায়, মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে র‍্যাব-১৩, সিপিসি-৩ (গাইবান্ধা) কোম্পানির একটি অভিযানিক দল পলাশবাড়ীর বৈরী হরিণমারী মহাসড়ক এলাকায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করেন। এ সময় সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে তিন কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার অনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা।

এ ঘটনায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা পেশায় চালক ও হেলপার হলেও পরিবহনের আড়ালে মাদকের কারবার করে আসছিল। অভিযানের সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‍্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন মাদক ব্যবসার সঙ্গে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা প্রায়ই রাজশাহী থেকে মাদকদ্রব্য গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হবে।

আপনি আরও পড়তে পারেন