দোহারে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দোহারে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক : ঢাকার দোহার উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
 ১৯ আগষ্ট বৃহস্পতিবার  বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদের সভাপতিত্ব করেন।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।
সভায় দোহার উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি- বাল্য বিবাহ, মাদক, জঙ্গিবাদ, খাদ্যে ভেজাল, যানবাহন নিয়ন্ত্রণ, ইউনিয়ন ভিত্তিক গ্রাম আদালত কার্যক্রমের অগ্রগতি, আইনশৃঙ্খলা উন্নয়নে জনগণকে সম্পৃক্তকরণ এবং বিভিন্ন ধরনের গুজব ও ডেঙ্গু রোগ সংক্রান্ত্র বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
 উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে করোনা সংক্রমণ রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়। এছাড়াও ইউনিয়ন ভিত্তিক এই কার্যক্রমে যার যার অবস্থান থেকে জনপ্রতিনিধি এবং আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বোচ্চ সহযোগিতা করার জন্যও আহ্বান জানান উপস্থিত  বক্তারা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ বলেন, শীঘ্রই নয়াবাড়ি থেকে মুকসুদপুর পর্যন্ত আন্তঃমহাসড়কের পাশের ফুটপাত অবৈধ দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করা হবে। এছাড়াও বরিশাল সদর ইউএনও’র বাসভবনে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান তিনি।
সভায় আরও উপস্থিত ছিলেন- দোহার থানার অফিসার ইনচার্জ  মো. মোস্তফা কামাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ফজলে রাব্বি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল-সাঈদ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন