পিরোজপুরে চিকিৎসককে পিটিয়ে চুরি : গ্রেফতার ২

পিরোজপুরে চিকিৎসককে পিটিয়ে চুরি : গ্রেফতার ২

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারি বাসভবনের ফ্ল্যাটে জানালার গ্রিল কেটে ঢুকে একজন ডাক্তারকে পিটিয়ে চুরির ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৫টি মোবাইল, ২ট হ্যাক্সো ব্লেড, ৩ হাজার টাকা, বিভিন্ন কোম্পানির ৪৬ সিম, ২৫টি মোবাইল চার্জার উদ্ধার করা হয়।

গ্রেফতার আবু হানিফ (৩৫) খুলনা জেলার পশ্চিম টুটপাড়া গ্রামের আব্দুর রহমান পেয়াদার ছেলে ও আব্দুল করিম মোল্লা (২৫) বরগুনা জেলার আঙ্গারপাড়া গ্রামের মৃত আমির চৌকিদারের ছেলে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে পিরোজপুর সদর থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও বলেন, আমরা আবু হানিফকে ১৬ আগস্ট আটকের পর তার দেওয়া তথ্য থেকে আব্দুল করিমকে পরদিন গ্রেফতার করা হয়। তাদের নামে ডাকাতি, খুন ও অস্ত্র মামলার একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খান্দার খাইরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামানসহ জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন