চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্বাসকষ্টের এক রোগীকে হাসপাতালে পৌঁছানোর সময় দুজনসহ বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে দুর্লভপুর ইউনিয়নের বালুটুঙ্গি ও চককির্ত্তী ইউনিয়নের দুবলিভান্ডার এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের নামো জগন্নাথপুর ফুলদিয়ার এলাকার মৃত সাবুদ্দীনের ছেলে শিমুল (২৫) ও তার চাচি সায়েদ ঘোষের স্ত্রী সামনুর বেগম (৫০) এবং দুবলিভান্ডার এলাকার আবদুল মজিদের ছেলে আবদুল মালেক (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার নিম্নাঞ্চল ফুলদিয়াড়ী থেকে মৃত সাইদের স্ত্রী সামনুরের (৫০) চিকিৎসার জন্য মোট ৪ জন নৌকাযোগে হাসপাতালের উদ্দেশে রওনা হন।

এ সময় নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় ঝুলে থাকা বিদ্যুতের তারে মাথা আটকে যায় সামনুর বেগমের। পরে পানিতে ছিটকে পড়েন শিমুল। পরে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই সামনুর ও হাসপাতালে নেওয়ার পথে শিমুলের মৃত্যু হয়।

এ ঘটনায় বাকি দুজন শাহেদ আলী (৬০) ও রুমানকে (২৩) স্থানীয়রা শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন আছেন।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু জানান, নৌকাযোগে ভাতিজার সঙ্গে চিকিৎসার জন্য দাদনচক যাচ্ছিলেন তারা। দুর্ঘটনার পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলেই গিয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

অপরদিকে, শিবগঞ্জ উপজেলার দুবলিভান্ডার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুল মালেক (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। চককির্ত্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাখ্খের আলম জানান, বাড়ির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন ঢাকা পোস্টকে জানান, রাতে নৌ দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে রাতেই হস্তান্তর করা হয়।

আপনি আরও পড়তে পারেন