স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ

দিনাজপুরের বিরামপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে (৪০) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচ যুবককে আটক করেছে থানা পুলিশ। ভুক্তভোগী নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

শুক্রবার দিবাগত রাতে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের ইউক্যালিপটার বাগানে এ ঘটনা ঘটে।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে স্বামীসহ স্থানীয় একটি অটোভ্যানযোগে নবাবগঞ্জ যাচ্ছিল ওই নারী। পথে বাঁশবাড়িয়া গ্রামে অভিযুক্তরা তার পথ আটকে অটোভ্যান চালককে মারধর করে। এ সময় স্বামী আনিছুর রহমানকে কয়েকজন আটকে রেখে ওই গৃহবধূর মুখ চেপে ধরে রেজাউল করিমের বাড়ির দক্ষিণ দিকে ওহেদ মেম্বারের ইউক্যালিপটার বাগানে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেন ওই নারী। ফোন পেয়ে বিরামপুর থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগী ও তার স্বামী আনিছুরসহ ভ্যানচালককে উদ্ধার করেন এবং রাত থেকে ভোর পর্যন্ত ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৫ আসামিকে আটক করেন।

আটককৃতরা হলেন- উপজেলার কানিকাঠাল গ্রামের সুলতান হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৩৫), বাঘার পাড়া গ্রামের মহরমের ছেলে আব্দুল লতিফ (৩৬), বেপারীটোলা গ্রামের কুরবান আলীর ছেলে শুভমিয়া (২০), আকতার হোসেনের ছেলে আবু রায়হান (৪০), মজিবর হোসেনের ছেলে ময়নুল ইসলাম (২০)।

এ ব্যাপারে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ভুক্তভোগী জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে বেশ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে এবং পাঁচ আসামিকে আটক করে রোববার দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন