নওগাঁয় ৪০০পিছ ইয়াবা ট্যাবলেট সহ যুবলীগ নেতা আটক।

নওগাঁয় ৪০০পিছ ইয়াবা ট্যাবলেট সহ যুবলীগ নেতা আটক।
ফারমান আলী নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই জনকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)। সোমবার দিবাগত রাত ২টায় নওগাঁর ধামইরহাট খেলনা ইউনিয়নের গোপিরামপুর গ্রামে এক অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।
আটকৃতরা হলেন- ধামইরহাট খেলনা ইউনিয়নের শিশু গ্রামের ইয়াছিন আলির ছেলে গোলাম মর্তুজা ডালিম (৪১) তিনি খেলনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও তার সহযোগী রাঘপুর (কুর্ষামারি) গ্রামের আজিজার রহমানের ছেলে নবির রহমান (৩৮)
এলাকাবাসী ও ডিবি পুলিশ সুত্রে যানায়ায়, গোলাম মর্তুজা ডালিম তিনি খেলনা ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি হওয়ার কারণে এলাকাজুড়ে মাদকের সাম্রাজ্য গড়ে তুলেন। এবং বিভিন্ন মাদক ব্যাবসায়িদের সাথে মাদকের ব্যাবসা করতো প্রকাশ্যে। তার বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলতে পারে না। কথা বললে প্রকাশ্যে মারপিট সহ হত্যার হুমকি দিত।
নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম এর দিক নির্দেশনায় এস আই মিজানুর রহমান মিজান, এস আই মেহেদী হাসান সংঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদে খেলনা ইউনিয়নে অভিযান চালিয়ে ৪০০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ যুবলীগ নেতা ও তার সহযোগীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নওগাঁ ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলছে।

আপনি আরও পড়তে পারেন