সাভারে বনগাঁও ইউনিয়ন ছাত্র লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন

সাভারে বনগাঁও ইউনিয়ন ছাত্র লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
২৫শে আগস্ট সাভার উপজেলাধীন বনগাঁও ইউনিয়ন ছাত্র লীগের উদ্যোগে সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জরুল আলম রাজিব।
আলোচনায় তিনি বলেন, বাংলাদেশ ছাত্র কোনো দূর্বল সংগঠন না, বনগাঁও ইউনিয়ন ছাত্র লীগের প্রতি আহবান সকলে আরো শক্তিশালী করে দেশের জন্য কাজ করতে হবে।
 বনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কালাম সৌরভ৷ এর সভাপতিত্বে
এসময় আরো উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল গাফফার,
ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, ঢাকা জেলা উত্তর ছাত্র লীগের সহ-সভাপতি সৈয়দ আসিকুর রহমান, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির, বনগাঁও ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, বনগাঁও ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক সুজন মাহামুদ, ইউপি সদস্য মনির, ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, বনগাঁও ইউনিয়ন যুবলীগ নেতা মেহেদী হাসান মদিনসহ আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন