ফরিদপুরে ২৪ ঘণ্টা পরও সন্ধান মেলেনি দুই শিক্ষকের

ফরিদপুরে ২৪ ঘণ্টা পরও সন্ধান মেলেনি দুই শিক্ষকের

ফরিদপুরে পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ হওয়া দুই শিক্ষকের সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নিখোঁজের ২৫ ঘণ্টা অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি তাদের।

নিখোঁজ ওই দুই শিক্ষক হলেন ফরিদপুর উচ্চবিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক আলমগীর হোসেন (৪০) ও সারদা সুন্দরী বালিকা উচ্চবিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী শিক্ষক আজমল হোসেন শেখ (৪২)।

এর আগে বুধবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর সদরের ডিক্রির চর ইউনিয়নের মদনখালীর মাথায় নাজির বিশ্বাসের ডাঙ্গী এলাকায় একটি পন্টুনের সঙ্গে ধাক্কা খেয়ে ডুবে যায় ট্রলারটি।

ওই ট্রলারে ফরিদপুর শহরের বিভিন্ন বিদ্যালয়ের ১৫ জন শিক্ষক ও ট্রলারের মাঝিসহ ১৬ জন ছিলেন। তাদের মধ্যে ১৩ জন শিক্ষক ও মাঝিসহ ১৪ জনকে উদ্ধার করা সম্ভব হলেও দুই শিক্ষক পানির স্রোতে ভেসে যান। ঘটনার ২৫ ঘণ্টা পার হলেও ওই দুই শিক্ষকের কোনো খোঁজ পাওয়া যায়নি। তাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ই ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার সকালে রাজবাড়ীর গোয়ালন্দের পাটুরিয়া থেকে পাঁচ সদস্যবিশিষ্ট একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে ফরিদপুর এসেছে। তারা সকাল ৮টা থেকে কাজ শুরু করেছে।

সন্ধ্যা ছয়টার দিকে আবার যোগাযোগ করলে তিনি বলেন, এখন পর্যন্ত নিখোঁজ ওই দুই শিক্ষকের কোনো সন্ধান পাওয়া যায়নি। আমরা চেষ্টা করে যাচ্ছি।

আপনি আরও পড়তে পারেন