বিবাহ বিচ্ছেদ হওয়া নারীকে ধর্ষণ, ট্রাকচালক গ্রেপ্তার

বিবাহ বিচ্ছেদ হওয়া নারীকে ধর্ষণ, ট্রাকচালক গ্রেপ্তার

রাজবাড়ীতে বিবাহ বিচ্ছেদ হওয়া এক নারীকে (২০) ট্রাকচালক ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে রাজবাড়ী থানায় মামলা করেছেন। মামলার একমাত্র আসামি ট্রাকচালক মো. রাসেল খানকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রাসেল রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো. হারুন অর রশিদ খানের ছেলে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, এক বছর আগে তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে তিনি বাবার বাড়ি অবস্থান করছিলেন। ট্রাকচালক রাসেল বেশ কিছু দিন ধরে ওই নারীর চাচাতো ভাই-এর ট্রাকচালক হিসেবে কাজ করে আসছে। তিনমাস পূর্বে রাসেল তার মোবাইল নম্বর সংগ্রহ করে কথা বলা শুরু করে। এক পর্যায়ে গত ১৭ জুলাই বিকেলে তাকে বিয়ে করার কথা বলে স্বর্ণের নাক ফুল ও গায়ে হলুদের মালা কিনে দেয়। পরদিন রাত ১১টার দিকে রাসেল ট্রাক চালিয়ে এসে ওই নারীর ভাইয়ের ঘরে শুয়ে থাকে। এর কিছু সময় পর রাসেল পাশের ঘরে অবস্থান করা ওই নারীকে ঘুম থেকে ডেকে তোলে এবং তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে ধর্ষণ করে। তারপর থেকেই রাসেল ওই নারীকে বিয়ে করা নিয়ে তালবাহানা শুরু করে।

জানা গেছে, সর্বশেষ গত ২৩ আগস্ট ওই নারীকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় রাসেল। যে কারণে ভুক্তভোগী নারী রাসেলের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মেজবাউদ্দিন আরটিভি নিউজকে জানিয়েছেন, মামলার প্রেক্ষিতে রাসেলকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে রাজবাড়ী সদর হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন