রোনালদোর ম্যান সিটিতে যাওয়া চূড়ান্ত!

রোনালদোর ম্যান সিটিতে যাওয়া চূড়ান্ত!

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন। এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কয়েক দিন ধরেই। অন্তত তিনি যে জুভেন্তাস ছাড়তে চাইছেন, এটি ছিল নিশ্চিত। কিন্তু বলা হচ্ছিল, কোনো ক্লাব কিনতে চাইছে না তাকে। ম্যানচেস্টার সিটি নিতে আগ্রহী হলেও জুভেন্তাস থেকে পয়সা খরচ করে রোনালদোকে আনতে রাজি না তারা।

এমন নানা গুঞ্জনের ভেতরে জানা গেল রোনালদোর ম্যানচেস্টার সিটিতে যাওয়া চূড়ান্ত। অন্তত রোনালদোর দেশ পর্তুগালের সাংবাদিক গোনালো লোপেসের দাবি তেমনই। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি বলছেন, পর্তুগিজ তারকার সিটিতে যাওয়া চূড়ান্ত।

ইতোমধ্যেই সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে রোনালদো কথাও বলেছেন বলে জানাচ্ছেন লোপেস। সঙ্গে তিনি বলছেন, যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের চেয়ে সিটিতে যাওয়াকেই বেশি প্রাধান্য দিচ্ছেন রোনালদো। কারণ তিনি জিততে চান আরও একটি চ্যাম্পিয়ন্স লিগ।

এর আগে ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিসিও রোমানো জানিয়েছিলেন, জুভেন্তাস ছাড়তে চান রোনালদো। যে কারণে সিরি আতে ক্লাবটির প্রথম ম্যাচে শুরুর একাদশের হয়েও নাকি মাঠে নামতে চাননি তিনি। এর আগে ইতালিয়ান সংবাদ মাধ্যমগুলো বলছিল, রোনালদোর ৩১ মিলিয়ন ইউরোর বেতনের বোঝা টানতে পারছে না জুভেন্তাস।

এর আগে ২০১৭ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে পাড়ি জমান রোনালদো। বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার ক্লাবটিতে যাওয়ার পর খুব বেশি সাফল্য পায়নি ক্লাবটি। এদিকে রোনালদোও আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে মরিয়া।

সব মিলিয়ে রোনালদোর ম্যানচেস্টার সিটিতে যাওয়া অনেক দিক থেকেই সম্ভব। দলবদলের মৌসুমের আর সপ্তাহ খানেক বাকি, এর মধ্যেই জানা যাবে সব প্রশ্নের উত্তর।

আপনি আরও পড়তে পারেন