ট্রাকের নিচে চাপা পড়ে এক বৃদ্ধার মৃত্যু

ট্রাকের নিচে চাপা পড়ে এক বৃদ্ধার মৃত্যু
বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ভ্যান থেকে পড়ে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে কবেজান বেওয়া (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পূর্ব মূহুর্তে উপজেলার  বরেন্দ্র অফিস সংলগ্ন মোড়ে এঘটনা ঘটে । নিহত কবেজান বেওয়া উপজেলার পাঁচুপুর ইউপির জয়নাথপুর গ্রামের মৃত নজিবর রহমানের স্ত্রী।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কবেজান বেওয়া মেয়ের বাড়ী খনজোর হতে ভ্যান যোগে নিজ বাড়ীর উদ্দেশ্য যাচ্ছিলো। যাওয়ার পথে উপজেলা বরেন্দ্র অফিস মোড় নামক স্থানে পৌঁছলে ভ্যানের চাকা কাঁদায় পুতে যায়। যার কারণে ভ্যান উল্টে কবেজান পাকা রাস্তায় পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক তার ডান হাতের উপর দিয়ে যায়। এতে কবেজান বুকে ও হাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেয়ার পথিমধ্যে তার মৃত্যু্ হয় ।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মোঃ মোজাম্মেল হক কাজি বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও ট্রাক জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে ।

আপনি আরও পড়তে পারেন