আঁচুয়া ঈদগাহের জন্য ৩ লক্ষ টাকা অনুদান

আঁচুয়া ঈদগাহের জন্য ৩ লক্ষ টাকা অনুদান
মোঃ মাসুদ আলম, রাজশাহী জেলা প্রতিনিধ
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ১ নং ওয়ার্ড এর আঁচুয়া তালতলা ঐতিহ্যবাহী ঈদগাহ ময়দানের উন্নয়ন ও দৃষ্টি ননন্দ করার জন্য জেলা পরিশোধ ৩ লক্ষ টাকা বরাদ্দ দেয়। ঈদগাহ কমিটির উদ্যোগে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।
কমিটির সভাপতি  জনাব , মোঃ আমিনুল ইসলাম খোকা (সাবেক মেম্বার ) এর সভাপতিত্বে,  জনাব, মো: সাদিকুল ইসলাম, সেক্রেটারি এর  সঞ্চালনায় সভার কর্যক্রম শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহী জেলা পরিষদের  সম্মানিত প্যানেল চেয়ারম্যান ও গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবিদ জননেতা জনাব মোঃ রবিউল আলম। এছাড়াও  উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রনেতা জনাব, মোঃ আব্দুল জব্বার, দারুল উলুম আলিম মহিলা ফাজিল মাদ্রাসার শিক্ষক হাফেজ ক্বরি মীম ওবায়দুল্লাহ, পৌর ছাত্র লীগের সহ-সভাপতি  মোঃ মমিনুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী, সাংবদিক মোহাম্মদ আরিফ হোসেন,দৈনিক নববানী গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি সহ আরও স্হানীয়  গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় জেলা পরিষোধের  প্যানেল চেয়ারম্যান জনাব, রবিউল আলম বলেন, আঁচুয়া তালতলা ঈদগাহ ময়দানটি দীর্ঘদিন যাবৎ অবহেলায় পড়ে রয়েছে। এই মাঠে কয়েক গ্রামের মানুষ নামাজ পড়ার জন্য আসে।তাই এ ঈদগাহ ময়দানকে দৃষ্টি নন্দন ও আকর্ষনীয় করে তোলার জন্য আমরা এই  অর্থ বরাদ্দ দেয়। এ ঘোষণার পর উপস্হিত সুধীজন ও এলাকাবাসী সকলে জনাব মোঃ রবিউল আলম কে ধন্যবাদ  জানান এবং তার মঙ্গল  কামনা করে আঁচুয়া তালতলা ইদগাহ ময়দানে দোয়া করেন।

আপনি আরও পড়তে পারেন