ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে (২৪) দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে ওই নারী বাদী হয়ে চারজনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ ঘটনায় রাতেই দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ওই নারীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মোরশেদ আলম সোহেল ও মো. সোহেল। তাদেরকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রাম ও হরিহর চক্র গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

অন্য আসামিরা হলেন মো. বাচ্চু ও সোহেল আহম্মদ। আসামিরা উত্তর চন্দ্রপুর ও হরিহর চক্র গ্রামের বাসিন্দা।

এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (৩০ আগস্ট) দিবাগত মধ্যরাতে উত্তর চন্দ্রপুর গ্রামের এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে ঘরে ঢুকে অভিযুক্ত চারজন পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে মারধর করে গলার চেইন, কানের দুল ও দুটি স্বর্ণের আংটি নিয়ে যায় তারা। এ সময় ওই নারী বসতঘরে একাই ছিলেন। তার আট বছরের একটি কন্যা সন্তান তখন নানার বাড়িতে ছিল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, দল বেঁধে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অপর দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন