দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক
নিজস্ব প্রতিনিধি,
ঢাকার দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।
শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন এবং সভাকক্ষে স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন তিনি।
দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জনবল, কোভিড-১৯ পরিস্থিতি, কোভিড-১৯ ভ্যাকসিন তথ্য, করোনা মোকাবেলায় গৃহীত বিশেষ ব্যবস্থাসমূহ, স্বাস্থ্য সেবা প্রদানের চ্যালেঞ্জ, জরুরি অপারেশন সেন্টারসহ বিভিন্ন বিষয় নিয়ে এ সময় আলোচনা করা হয়।
দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মো. বেলাল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস ও লাইন ডাইরেক্টর এবং এইআইএস এন্ড ই-হেলথ পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান, ঢাকার সিভিল সার্জন ডা. আাবু হোসেন মো. মঈনুল আহসান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ, দোহার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন