দোহারে বাজার কমিটি ও দোকানদারদের সাথে পুলিশের মতবিনিময়

দোহারে বাজার কমিটি ও দোকানদারদের সাথে পুলিশের মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক
ঢাকার দোহার উপজেলার সকল বাজার কমিটি, স্বর্ণদোকানদার ও দোকানদারদের সাথে চলমান পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেছেন দোহার থানা পুলিশ।
 সাভারের ১৯ স্বর্ণের দোকানে চাঞ্চল্যকর ডাকাতি সংঘটিত হওয়ার পর সারা দেশে পুলিশ প্রশাসন নড়েচড়ে বসছেন।
তারই ধারাবাহিকতায় গতকাল ৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় দোহার থানায় দোহারের সকল বাজার কমিটি,স্বর্ণদোকানদার ও অন্যান্ন সাধারণ দোকানদারদের সাথে চুরি,ডাকাতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেছেন দোহার থানা পুলিশ।
এসময় বিভিন্নরকম পরামর্শ, উপদেশ ও চুরি, ডাকাতি, আইনশৃংখলা অনুকূলে রাখার কি,কি  পদক্ষেপ নেওয়া যায় সেই বিষয় মতামত গ্রহণ এবং কার্যকর নিতে উপস্থিত কমিটির নেতাকর্মী সহ দোকানীদের মতামত শুনেন উপস্থিত পুলিশ কর্মকর্তা।
এসময় এএসপি (দোহার-নবাবগঞ্জ সার্কেল) মোঃ জহিরুল ইসলাম  উপস্থিত থেকে সকলের কথা শুনেন।
ওই সময় তাহাকে সহযোগিতা করেন দোহার থানা ওসি তদন্ত মাসুদুর রহমান (মাসুদ) পাশাপাশি সভায় সিদ্ধান্তের কয়েকটি বিষয় উল্লেখ করে তিনি বলেন প্রতিটি বাজারের অন্ধকার স্থানে লাইটিং ব্যবস্থা,সিসিটিভি বা সিসি ক্যামেরা নিদিষ্ট স্থানে  স্থাপন করা, পাহারাদার জোরদার করা এবং দোকানদারদের নিজস্ব নজরদারির মাধ্যমে দোকানের ভিত্তি মজবুত করাসহ সবসময় সতর্ক অবলম্বন করে নিজের ও বাজারের উন্নয়ন দেখাশোনার দায়িত্ব নেওয়ার অনুরোধ জানানো হয়। তিনি আরো বলেন, পুলিশ জনগণের বন্ধু, আমরা সর্ব্বচ্চো নজরদারি ও দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন,জয়পাড়া বাজার বহুমুখী সমবায় সমিতির সভাপতি আজাদ হোসেন খান,সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার মাঝি, জায়পাড়া পূর্ব বাজার সমিতি, সভাপতি আলমগীর, সাধারণ  সম্পাদক জুলহাস।
হাসপাতাল রোড বাজার কমিটি সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক নুরু মোল্লা সহ শিলাকোঠা বাংলা বাজার, কার্তিকপুর বাজার, মেঘলা বাজার, নারিশা বাজারের দোকানীরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন