ভৈরবে ভেজাল গুড় ও মসলা কারখানায় অভিযান।। আটক ১

ভৈরবে ভেজাল গুড় ও মসলা কারখানায় অভিযান।। আটক ১
এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন কারখানায়  ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় ভেজাল গুড় কারখানার মালিককে অর্থদন্ডসহ মসলার কারখানার একজনকে আটক ও কারখানা সিলগালা করেছে ভ্র্যাম্যমাণ আদালত। (৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে ভৈরব পৌর শহরের রাণীর বাজার এলাকায় ভেজাল গুড় ও মসলার কারখানায় র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের মাধ্যমে ভ্র্যাম্যমান আদালত অভিযান করা হয়। এসময় ভ্র্যাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার ( ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ।
অভিযান সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত ভৈরব বাজারে কিছু অসাধু ব্যবসায়ী ভেজাল গুড় ও ভেজাল মসলার ব্যবসা করে যাচ্ছে। সেই সুবাধে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের গোপন সংবাদের ভিত্তিতে তথ্যের যাচাইয়ের মাধ্যমে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের নেতৃত্বে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানে শিমুল পোদ্দারকে ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে ৮০ হাজার টাকা অর্থদন্ড ও ২ লাখ ৫০ হাজার টাকার গুড় জব্দ করে ধব্বংস করা হয়।
এছাড়া রুবেল মিয়ার মসলার কারখানায় বিপুল পরিমাণ ভেজাল মসলা সহ কারখানা সিলগালা করে ভ্র্যাম্যমাণ আদালত। এসময় কারখানার মালিক অভিযানের খবর পাইলে পালিয়ে গেলেও কর্মচারি শাহজাহান মিয়াকে আটক করে ভ্র্যাম্যমাণ আদালত।
ভ্র্যাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার ( ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ বলেন, ভেজাল গুড় তৈরী ও বিক্রির অপরাধে ১ জনকে ৮০ হাজার টাকা অর্থদন্ড ও গুড় জব্দ করে ধব্বংস করা হয়েছে। এছাড়া ভেজাল মসলা কারখানার কর্মচারিকে আটক করা হয়েছে এবং বিপুল পরিমাণ ভেজাল মসলা সহ কারখানা সিলগালা করা হয়েছে। আর আমাদের এই অভিযান চলমান থাকবে। এসময় র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরাও উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন