নবাবগঞ্জে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান

নবাবগঞ্জে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান
ঢাকার  নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু রবিবার পানিবন্দি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।টানা কয়েক দিনের বৃষ্টির ফলে পদ্মা নদীর পানি বৃদ্ধি পেয়েছে। এতে করে ঢাকার নবাবগঞ্জ উপজেলার পশ্চিম এলাকার জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া ইউনিয়নের অনেক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে।
ফলে অনেক অসহায় পরিবারে খাদ্যের অভাবে দেখা দিয়েছে।খাদ্য সামগ্রী বিতরনকালে উপজেলা  চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু  বলেন, এ সরকারের আমলে কেউ না খেয়ে মরবে না, আপনারা চিন্তা করবেন না।
আজ কিছু খাদ্য বিতরণ করা হলো আগামীতে আরও করা হবে।তিনি বলেন, আপনারা শুধু বাংলাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা ১ আসনের  সংসদ সদস্য সালমান এফ রহমানের  জন্য দোয়া করবেন, যাতে ওনি সুস্থ থাকেন আর আপনাদের সেবা দিতে পারেন।এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, জয়কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মাসুদুর রহমান মাসুদ,  উপজেলা আওয়ামীলীগের সদস্য ইউসুফ হারুন টিপু, হাতেম আলী মোল্লা,  মনিরুজ্জামান তুহিন  আওয়ামী লীগ নেতা মো. আবুল হোসেন, মো. আশিকুজ্জামান হিরন প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন