সাভার পৌর ৭নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন, নতুন কমিটি ঘোষণা

সাভার পৌর ৭নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন, নতুন কমিটি ঘোষণা
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
সাভার পৌর ৭নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
১৫ই সেপ্টেম্বর বিকেলে সাভার পৌরসভার শাহীবাগ এলাকায় ৭নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি আব্দুল শুক্কুর এর সভাপতিত্বে ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মতিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গনি।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর কৃষক লীগের আহবায়ক মহসিন করিম।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মনিক মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম মিয়া, ঢাকা জেলা উত্তর কৃষক লীগের সদস্য সচিব আহসান হাবিব, সাভার পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর কৃষক লীগের সভাপতি আয়নাল হক গেদুসহ আরো অনেকে।
অনুষ্ঠান শেষে সাভার পৌর ৭নং ওয়ার্ড কৃষক লীগের নব-নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি আবু-বক্কর ছিদ্দিক, সহ-সভাপতি মকবুল হোসেন মেম্বার,ইদ্রিস আলী,আবু সাইদ।
সাধারণ সম্পাদক ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সিপন মিয়া, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম কে নির্বাচিত করা হয়।

আপনি আরও পড়তে পারেন