জগন্নাথপুরে এক মাদক ব্যবসায়ী সহ ৫ জন গ্রেফতার

জগন্নাথপুরে এক মাদক ব্যবসায়ী সহ ৫ জন গ্রেফতার

হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে মাদক ব্যবসায়ী শাহনাজ (৫০) ও আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী হেপি(৫০),আব্দুর রহমান (৫০), কাওছার(১৯) এবং লিকসন(২২) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এসআই রাজিব রহমান এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই শিবলু মজুমদার ও এএসআই  তালেব আলী সহ একদল পুলিশ ১৪ ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার  দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত  লহরী গ্রাম নিবাসী মায়া মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী শাহনাজ মিয়া (৫০)কে ৪৯ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়েছে।
অপরদিকে একই রাতে জগন্নাথপুর থানার একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ভক্ত পলাতক আসামী জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত হাড়গ্রামে আব্দুর রহমানের স্ত্রী হেপি বেগম (৪৫), মৃত ওয়াহিদ উল্ল্যার ছেলে আব্দুর রহমান (৫০), শ্যামারগাঁও গ্রাম নিবাসী  আলকাছ মিয়ার ছেলে কাওছার মিয়া (১৯) ও লিকসন মিয়াকে (২২) গ্রেফতার করেন। গ্রেপ্তারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের ১৫ ই সেপ্টেম্বর রোজ বুধবার আদালত প্রেরন করা হয়। বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন।

আপনি আরও পড়তে পারেন