দোহারে স্বেচ্ছাসেবকলীগের স্বাস্থ্যসামগ্রী ও ডেঙ্গু দূরীকরণের স্প্রে মেশিন বিতরণ

দোহারে স্বেচ্ছাসেবকলীগের স্বাস্থ্যসামগ্রী ও ডেঙ্গু দূরীকরণের স্প্রে মেশিন বিতরণ
নিজস্ব প্রতিনিধি,
ঢাকার দোহারে আওয়ামী সেচ্ছাসেবকলীগের উদ্যােগে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বুথ, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং ডেঙ্গু মশা প্রতিরোধে স্প্রে মেশিন দেওয়া হয়।
শনিবার ১৮ই সেপ্টেম্বর সকালে সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের মাঝে করোনা প্রতিরোধক বুধ উদ্বোধন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার  ও কীটনাশক দিয়ে ডেঙ্গু মশা দূরীকরণসহ বিভিন্ন সামগ্রী  বিতরণ করেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাখাওয়াত হোসেন নান্নুর সভাপতিত্বে স্বাস্থ্য সচেতনতা ও ডেঙ্গু সচেতনতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নয়াবাড়ি ইউনিয়নে অবস্থিত বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়টি উপজেলার ১ ইউনিয়ন হওয়ায় এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের নিজ এলাকায় থাকায় তার  সৌজন্যে তিন হাজার মাক্স ও ডেঙ্গু মশা দূরীকরণ একটি অত্যাধানিক স্প্রে মেশিন দিয়ে সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি স্কুলে এই উপকরণ দেওয়া হবে বলে জানান তিনি।
এসময় নির্মল রঞ্জন গুহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছি, আর করোনা কালীন সময়ে দোহার নবাবগঞ্জে ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ইতোমধ্যে  বিতরণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন। আমার সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ করোনা বুধ সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছে। আর এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা আঃ মুন্নাফ মাদবর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সরোজ কুমার, নয়বাড়ী ইউনিয়ন আওয়ামীগ সভাপতি ডাঃ মোঃ বিল্লাল হোসেন, সহসভাপতি বিশ্বজিত গুহ টুটুল, সাংগঠনিক সম্পাদক চিনু পত্তনদার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদ খান, ফাউন্ডার সদস্য  মোঃ মনির হোসেন ভূইয়া, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন, সাবেক ছাত্রনেতা সেকান্দর আলী,ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান জনি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জামিল সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন