সাভার সদর ইউনিয়ন ১০নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

সাভার সদর ইউনিয়ন ১০নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
সাভার সদর ইউনিয়নের জন্য সাভার মডেল থানা আওতাধীন  বিট নং-১০ এর কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে।
২১শে সেপ্টেম্বর কলমা এলাকায় সাভার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় এর উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সোহেল রানা।
 তিনি বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পুলিশ এর উদ্যোগে সারা দেশে বিট পুলিশিং কার্যক্রম চালু করায় পূর্বের তুলনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে।
জনগণ যাতে করে কোন হয়রানির শিকার না হয় এবং আইনি সেবা সঠিক ভাবে পায় সেই লক্ষ্যে পুলিশ এই কার্যক্রম।
অনুষ্ঠানে  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম (পিপিএম)  সভাপতিত্বের বক্তব্যে  বলেন পুলিশই জনতা, জনতাই পুলিশ এই স্লোগান কে সামনে রেখে পুলিশি সেবা জনগণের ধারপ্রান্তে পৌঁছে দিতে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে।
এই কার্যক্রম সফল ভাবে চালু থাকলে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকবে।  জনসাধারণ খুব সহজে তার সমস্যা ও অভিযোগ গুলো পুলিশকে জানাতে পারবে।
অনুষ্ঠানে সাভার মডেল থানার ওসি তদন্ত কামাল হোসেন,সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ,সাভার সদর ইউনিয়ন পরিষদের সচিব মহসিন, সাভার মডেল থানার এসআই ও বিট-১০ এর দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম, ইউপি সদস্য আরিফ হোসেন, ইউপি সদস্য আবুল হোসেন, ইউপি সদস্য শুক্কুর আলী,ইউপি সদস্য বিল্লাল হোসেন, ইউপি সদস্য হাকিম, মহিলা ইউপি সদস্য শারমিন আক্তার, চাপাঁইন নিউ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিম, ঢাকা জেলা উত্তর ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সাভার সদর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সোহেল রানা, ডাক্তার গোপাল শাহা, মসজিদের ইমামসহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন