রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি: শুক্রবার বিকেলে

নওগাঁর রাণীনগর উপজেলার ২নং কাশিমপুর ইউনিয়নের এনায়েতপুর স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় ইউনিয়নের ৫নং ওয়ার্ড ৪-১ গোলে ৮নং ওয়ার্ডকে হারিয়ে বিজয়ী হয়। বিজয়ী দলের মাঝে ছাগল (খাসি) আর বিজিত দলের মাঝে ভেড়ার খাসি পুরস্কার হিসেবে প্রদান করার মধ্যে দিয়ে শেষ হয়েছে ব্যতিক্রমী এই ফুটবল টুর্নামেন্ট।

যুব সমাজকে মাদক, মোবাইল গেমসের আসক্তি ও অন্যান্য অনৈতিক কাজ থেকে দূরে রাখতে এবং খেলাধুলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে মাসব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. বেদারুল ইসলাম।

চ্থড়ান্ত খেলায় বিজয়ী ও বিজিত দলকে পুরস্কার, প্রতিজন খেলোয়ারকে জার্সি, প্রতিটি ওয়ার্ডে ফুটবল প্রদান করাসহ পুরো টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন বেদারুল ইসলাম। স্থানীয় ফোর এইচ ক্লাবের ব্যানারে আসন্ন ইউপি নির্বাচনের ব্যতিক্রমী প্রচার হিসেবে শুধুমাত্র কাশিমপুর ইউনিয়নের তরুন ও যুবকদের অংশগ্রহণে চলতি মাসের ৩তারিখে তিনি এই টুর্নামেন্ট শুরু করেন। পুরস্কার বিতরনের সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান বাঘা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি প্রমুখ। এসময় শত শত ফুটবল প্রেমীরা খেলা দেখার জন্য মাঠে ভিড় করে খেলা উপভোগ করেন।

আপনি আরও পড়তে পারেন