জগন্নাথপুর ও ছাতক এর সীমান্তবর্তী শক্তিয়ারগাঁও গ্রামে সংঘর্ষে মহিলা সহ ৬ জন আহত

জগন্নাথপুর ও ছাতক এর সীমান্তবর্তী শক্তিয়ারগাঁও গ্রামে সংঘর্ষে মহিলা সহ ৬ জন আহত
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

ছাতক ও জগন্নাথপুর এর সীমান্তবর্তী শক্তিয়ারগাঁও গ্রামে গাছের চারা রোপনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই মহিলা সহ ৭ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, সুনামগঞ্জের ছাতক ও জগন্নাথপুর উপজেলার সীমান্তবর্তী ছাতক উপজেলাধীন ভাতগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শক্তিয়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ গেদু মিয়া ও তার আপন ভাতিজা আব্দুস শহীদ এর মধ্যে বসত বাড়ীর জায়গা সংক্রান্ত বিষয়  নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।  গতকাল ২৬ শে সেপ্টেম্বর রোজ রবিবার বিকাল প্রায় পাঁচটা ত্রিশ মিনিটের সময় আব্দুস শহীদ বিরোধকৃত জায়গায় গাছের চারা রোপণ করতে চাইলে গেদু মিয়া চারা রোপণে বাঁধা প্রদান করলে আব্দুস শহীদ ও গেদু মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে উভয় পরিবার এর লোকজন লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে গেদু মিয়ার ছেলে আব্দুল কাহার(২৭), আব্দুল জাহিদ (২২), রোপন মিয়া ও আব্দুস শহীদ এর ছেলে সুমন মিয়া(২৮) এবং মেয়ে লিপি বেগম(২০) ও রোশনা বেগম(২২) আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত আব্দুল কাহার এর মাথার আঘাতে চারটি সেলাই দেওয়া হয়েছে। আহতরা স্থানীয় ভাবে ও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দীন বলেন, শক্তিয়ারগাঁও গ্রামে সংঘর্ষ হয়েছে এমন খবর পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন