নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা বিপুল পরিমাণ ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা বিপুল পরিমাণ ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা সোনাখালী এলাকার অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১১ একটি দল।গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।এসময় তাদের কাছ থেকে  তিন হাজার ছয়শত ৪৮টি ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবারে র‍্যাব ১১ এর অধিনায়ক লেঃ কমান্ডার মাহবুদুল হাসানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শুক্রবার সকালে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছে র‍্যাব১১
র‍্যাব ১১একটি দল সোনারগাঁয়ের সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।এসময় কুমিল্লার কোতায়ালী থানার রাংগুরি মুন্সিবাড়ি গ্রামের জহিরের ছেলে মোঃ শাহ জাহান, খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার তাইনথং বটতলী এলাকার অজিজের ছেলে আনোয়ার হোসেন ও বাচ্চু মিয়ার ছেলে মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে র‍্যাব১১।
লেঃ কমান্ডার মাহমুদুল হাসান বলেন, নারায়ণগঞ্জ জেলায় কোনো মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী থাকবে না। আমরা বিভিন্ন ভাবে অভিযান চালিয়ে যাচ্ছি।যারা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী আছে তারা যে পরিবারের সদস্য হোক কাওকে ছাড়দেওয়া হবেনা।

আপনি আরও পড়তে পারেন