পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

পটুয়াখালীর মির্জাগঞ্জে এক পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: সুমন খানের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীর মা শুক্রবার রাতে এ মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মজিদবাড়ীয়া ইউনিয়নের স্থানীয় ভয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী (১০) ভয়াং বাজারে তার খালার বাসায় থেকে পড়াশুনা করতো। ঘটনার দিন শুক্রবার দুপুরে মজিদবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: সুমন খান ওই বাড়িতে স্কুলছাত্রীর খালা বাসায় না থাকায় ঘরে ঢুকে ওই মেয়েটির মাথার চুলের ব্যান্ড ছিনিয়ে নেয়। পরে ওই শিক্ষার্থী চুলের ব্যান্ড ফেরত নিতে গেলে সুমন খান তাকে ঝাপটে মুখ চেপে ধরে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিক্ষার্থীর ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ছাত্রলীগ নেতা সুমন পালিয়ে যান।

মামলার অভিযোগে আরো বলা হয়, পরে ওই শিক্ষার্থীর মায়ের মোবাইলে ফোন করে তার মা ও খালাকে প্রাণনাশসহ ওই শিক্ষার্থীকে অপহরণের হুমকি দেন ছাত্রলীগ নেতা সুমন খান।

শিক্ষার্থীর মা অভিযোগ করেন, মামলা দায়েরের পর সুমন খান শনিবার সকালে বাড়িতে এসে আমাদের নামেও মামলা দেবে বলে হুমকি দিয়ে গেছেন। তিনি বলেন, আমি স্বামী-সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

আপনি আরও পড়তে পারেন