গুইমারা উপজেলার ৩টি ইউপি নির্বাচনে ১০৯প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা, বাতিল ১

গুইমারা উপজেলার ৩টি ইউপি নির্বাচনে ১০৯প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা, বাতিল ১
এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি-
খাগড়াছড়ির গুইমারা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের সদস্য পদে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
 ২১ অক্টোবর বৃহস্পতিবার
সকাল ১০ টা থেকে গুইমারা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে যাচাই বাছাই শেষে ১০৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা এবং ১জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র  বাতিল করেন, রির্টানিং অফিসার রিকল চাকমা ও আলমগীর হোসেন।
উপজেলার ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলক‍ৃত ১১জন প্রার্থীর মধ্যে তথ‍্যগত ভুলের কারণে ৩নং সিন্দুকছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সুদিপ্ত ত্রিপুরা পিতা মনেন্দ্র ত্রিপুরার মনোনয়নপত্র  বাতিল করে  ৩ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ১০জন, সাধারণ সদস্য পদে ৭২জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান  উশ‍্যেপ্রু মারমা,  উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা সহ সরকারী বেসরকারী বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক ও প্রার্থীগণ। উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে গুইমারা উপজেলার ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আপনি আরও পড়তে পারেন