জাতীয় নিরাপদ সড়ক দিবস -২১ উপলক্ষে ট্রাফিক-ডেমরা জোনের সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত

জাতীয় নিরাপদ সড়ক দিবস -২১ উপলক্ষে ট্রাফিক-ডেমরা জোনের সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
 ২২ অক্টোবর (মঙ্গলবার) জাতীয় নিরাপদ সড়ক দিবস। নানা কর্মসূচির মধ্য দিয়ে দেশে এ তৃতীয় বারের মতো দিবসটি পালিত হচ্ছে।“গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি” – এ স্লোগানে উজ্জীবিত হয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০২১ উপলক্ষে ট্রাফিক-ডেমরা জোনের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ০১ টা পর্যন্ত  ট্রাফিক-ডেমরা জোনের বিভিন্ন  এলাকায় ব্যাপক প্রচারণা, পথসভা, সচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।ট্রাফিক-ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ সাইদুল ইসলাম, পিপিএম এর সার্বিক নির্দেশনা মোতাবেক ট্রাফিক-ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইমরান হোসেন মোল্লা’র তত্ত্বাবধানে কার্যক্রমটি অনুষ্ঠিত হয়।ঢাকা-নারায়ণগঞ্জ রোড মাতুয়াইল, সিলেট মহাসড়কের স্টাফ কোয়াটার এলাকায় নিরাপদ সড়ক দিবসের কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এছারাও পোস্তগোলা ঈগলবক্স,জুরাইন এলাকায় এসি ট্রাফিক ওয়ারী জোন  বিপ্লব কুমার রায়, জুরাইন পোস্তখলা এলাকার টিআই বিপ্লব ভৌমিক সহ পুলিশ সার্জেন্ট ও অন্যান্য পুলিশ সদস্য সহ চালক ও পথচারীদের সমন্বয়ে রালি অনুষ্ঠিত হয়।টিআই বিপ্লব ভৌমিক বলেন চালকদের গাড়ি চালানোর সময় অবশ্যই মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকতে হবে । পাশাপাশি পথচারীদেরকেউ সড়ক ব্যবহার করার সময় মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকতে অনুরোধ করেন ।
এবং সায়দাবাদ বাস টার্মিনাল এলাকায় সকাল ১১ টায় এসি ট্রাফিক ওয়ারী জোন তারিকুল ইসলাম,টিআই জাকারিয়া মেনন,টিআই আক্তারুজ্জামান,টিআই এ.কে এম মোস্তাফিজুর রহমান,টিআই আলাউদ্দিন আল আজাদ সহ পুলিশ সার্জেন্ট ও অন্যান্য পুলিশ সদস্য সহ চালক ও পথচারীদের সমন্বয়ে র‌্যালি অনুষ্ঠিত হয়।এসময় বিআরটিএ সহকারী পরিচালক তন্ময় কুমার ধর র‌্যালিতে অংশগ্রহন করেন।

আপনি আরও পড়তে পারেন