সাভারে বিরুলিয়া ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আব্দুল কাদিরের প্রচারণা

সাভারে বিরুলিয়া ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আব্দুল কাদিরের প্রচারণা
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
আসন্ন বিরুলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির তার নিজ এলাকায় ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের এলাকায় জনসাধারণের সাথে সৌজন্যে সাক্ষাৎ এবং দোয়া প্রার্থনা করে যাচ্ছেন  তিনি।
আগামীর সময়কে আব্দুল কাদির বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে।
দেশের প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানেই উন্নয়ন আর উন্নয়ন মানেই শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্তাভাজন ব্যক্তিত্ব দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং আমার রাজনৈতিক অভিভাবক সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জরুল আলম রাজিব ভাই এর নেতৃত্বে সাভার উপজেলার প্রতিটি ইউনিয়নে উন্নয়ন অব্যাহত রয়েছে।
তিনি আরো বলেন আমি বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কমনা করছি। আমি বিশ্বাস করি আসন্ন ইউপি নির্বাচনে অত্র ওয়ার্ড থেকে আমি নির্বাচিত হলে অত্র ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদবাজ দূর্নীতি মুক্ত আধুনিক ও পরিচ্ছন্ন একটি মডেল ওয়ার্ড গড়তে কাজ করে যাবো।
এলাকাবাসী জানান আব্দুল কাদির একজন সৎ ও পরিশ্রমি রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি ইতিমধ্যে তার সততা ও দক্ষতাকে কাজে লাগিয়ে অত্র ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। তাই আমাদের অত্র ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রত্যাশা এবং প্রাণের দাবি আমার আব্দুল কাদির কে বিরুলিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

আপনি আরও পড়তে পারেন