সিরাজদিখান হাসাড়াঁ হাইওয়ে থানার কমিনিটি পুলিশিং ডে কার্যক্রম

সিরাজদিখান হাসাড়াঁ হাইওয়ে থানার কমিনিটি পুলিশিং ডে কার্যক্রম

ইমরান হোসেন, (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

“মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি”
এই শ্লোগানকে সামনে রেখে, মুন্সীগঞ্জের সিরাজদিখান হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের আয়োজনে কমিনিটি পুলিংশিং ডে ২০২১ কার্যক্রম শুরু হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে হাসাড়াঁ হাইওয়ে থানার আয়োজনে নিমতলা সৈকত সুপার মার্কেট ৩য় তলায় কমিনিটি পুলিশিং ডে কার্যক্রম উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, এর সভাপতিত্বে
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি, ইমতিয়াজ বাবুল, হাসাড়াঁ হাইওয়ে থানার টি আই শামিম আল মামুন, বজলুর রহমান, সাদেক আলী, প্রমুখ।

উক্ত সভায় বক্তব্য রাখেন হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল সোহাগ। এ সময় বিভিন্ন পরিবহনের চালক, শ্রমিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাইওয়ে থানা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

সার্জেন্ট বাহারুল সোহাগ বলেন, জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কমিনিটি পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে জনসাধারণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা ও মহাসড়কে চুরি-ছিনতাই, যানবাহনের অতিরিক্ত গতি ও দুর্ঘটনা রোধে হাইওয়ে হাইওয়ে পুলিশ কাজ করছেন।

তিনি আরো বলেন, থ্রি হুইলার যানবাহন
সড়কের সার্ভিস লেন ব্যবহার করতে পারবে। ঝুঁকিপূর্ণ এসব যানবাহন নিয়ে কোনভাবেই মহাসড়কের হাইওয়ে লেনেগুলোতে প্রবেশ করতে নিষেধ করেন। এ সময় তিনি সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

আপনি আরও পড়তে পারেন