রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার

রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে যাত্রীবোঝাই নৌকায় বাল্কহেডের ধাক্কায় নিখোঁজ দুই নারী মধ্যে এক জনের মরদেহ উদ্ধার করছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনো নিখোঁজ রয়েছে আরও ১ নারী।
শীতলক্ষ্যা নদীর তারাব ঘাটে সামনে থেকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ভাসমান অবস্থায় ফাতেমা আক্তার সৃষ্টির (চিটতি) মরদেহটি করা হয়। তবে এখনো নিখোঁজ রয়েছে জাবেদা বেগম নামের আরেক নারী।
ইছাপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মন্টু কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি সকাল থেকে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান কাজ করে যাচ্ছেন। দুপুর সাড়ে বারটার দিকে সৃষ্টির (চিটতি) মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের স্বজনরা ঘাটেই আছে। তাদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হবে। নিখোঁজ অপর নারী জাবেদা বেগমকে খুজতে উদ্ধার কাজ চলমান রয়েছে।
তিনি আরও জানান, নৌকাটিকে ধাক্কা বাল্কহেড আটক করা হয়েছে তবে চালক সহ অন্যরা পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ আইনানুগ কার্যক্রম চলমান রেখেছে।
ঢাকা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ প্রিন্স জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা পুরো নদীতেই তল্লাশি চালাচ্ছে। তারাব ঘাটের সামনে থেকে ভাসমান অবস্থায় সৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ নিয়ে স্বজনরা আহাজারি করছেন। কিছুক্ষণ পরেই লাশ হস্তান্তর প্রক্রিয়া শুরু হবে।

আপনি আরও পড়তে পারেন