চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী নুরুজ্জামান মোড়ল

চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী নুরুজ্জামান মোড়ল
নিজস্ব প্রতিবেদক,
ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চান নুরুজ্জামান মোড়ল।
ডিজিটাল ইউনিয়ন গড়তে এবং জনগনের সেবা করতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা দিয়ে ইতিমধ্যে নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করেছেন নুরুজ্জামান মোড়ল।
যদিও দোহার নবাবগঞ্জ উপজেলায় নির্বাচনী তফসিল ঘোষণা হয়নি এখনো। তারপরও অন্যান্য প্রার্থীদের মতো নুরুজ্জামান মোড়ল ও চালাচ্ছেন তার নির্বাচনী প্রচারণা।  ইতিমধ্যে ইউনিয়নের কয়েকটি জায়গায় করেছেন  উঠান বৈঠকও। উঠান বৈঠকগুলোতে স্থানীয় ভোটারদের উপস্থিতি ছিলো ভরপুর।
উপস্থিত ভোটাররা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নুরুজ্জামান মোড়লকে সমর্থন করে ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বাস দেন।
নুরুজ্জামান মোড়ল সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন, আমি আমার সাধ্যমত আমার এলাকার মানুষের বিপদে আপদে সবসময় তাদের পাশে ছিলাম। ইউনিয়নের সামাজিক উন্নয়নে সবসময় কাজ করার চেষ্টা করেছি। নিজের পাশাপাশি সরকারের সুযোগ সুবিধা সঠিক ভাবে আপনাদের মাঝে প্রদান করে আমার সেবাকে আরও প্রসারিত করার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এসেছি। যদি মাহমুদপুর ইউনিয়নবাসী তাদের ভালোবাসা ও সমর্থন দিয়ে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করে, তাহলে মাহমুদপুর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়নের প্রত্যেকটি মানুষের দাড় গৌরায় ইউনিয়নের সেবা পৌঁছে দিবো। ইউনিয়ন পরিষদে সনদ পেতে হয়রানি ও টাকার প্রয়োজন পরবে না। আমি ইউনিয়নবাসীকে সর্বোচ্চ সেবা দিবো।
নুরুজ্জামান মোড়লের সমর্থন কারী ভোটাররা বলেন, নুরুজ্জামান মোড়ল একজন সৎ ও দানশীল ব্যাক্তি। সে সব সময় মসজিদ মাদরাসা সহ এলাকার বিভিন্ন প্রয়োজনে নিয়মিত ভাবে দান করে আসছে। বিপদে আপদে সবার পাশে এসে দারায় তিনি। তার মতো মানুষকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে পারলে এলাকার উন্নয়ন হবে। এলাকার জনগনেরও উন্নয়ন হবে।

আপনি আরও পড়তে পারেন