গুইমারাতে সেনা অভিযানে ১৮ লক্ষাধিক টাকার ভারতীয় অবৈধ ঔষধ উদ্ধার

গুইমারাতে সেনা অভিযানে ১৮ লক্ষাধিক টাকার ভারতীয় অবৈধ ঔষধ উদ্ধার

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:-
আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর ২৪আর্টিলারি ব্রিগেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালিয়ে বিভিন্ন প্রকারের ভারতীয় অবৈধ ঔষধ আটক করেছে। রবিবার(২১নভেম্ব) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনা সদসদ্যরা এসব অবৈধ ঔষধ আটক করে। আটককৃত ঔষধের মূল্য প্রায় আঠার লক্ষ ত্রিশ হাজার টাকা বলে নিশ্চিত করেছে সেনাবাহিনী সূত্র।
জানাযায়, রবিবার দুপুরে খাগড়াছড়ি থেকে ফেনী গামী শান্তি পরিবহনের একটি বাসে (ফেনী-জ.০৫-০০০৫) করে অবৈধ ভারতীয় ঔষধ পাচার করা হচ্ছে গোয়েন্দাদের এমন তথ্যের ভিত্তিতে গুইমারা এমপি চেক পোষ্টে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মুহাম্মদ নিজাম উদ্দিনের নেতৃত্বে সেনা সদস্যরা অভিযান চালায়। এসময় বিভিন্ন প্রকারের অবৈধ ৭ কার্টুন ঔষধ আটক করা হয়। তবে গাড়ীর ভিতরে মালের মালিককে খুঁজে পাওয়া যায়নি। আটককৃত ঔষধ গুইমারা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল দেওয়ান মঞ্জুরুল হক জানান, পার্বত্যাঞ্চলে স্থিতিশীলতা ও শান্তি শৃংখলা বজায় রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। যাতে করে আমরা সন্ত্রাসী কার্যক্রম সীমিত রাখতে সক্ষম হয়েছি। তিনি আরো জানান, ভবিষ্যতে নিয়মিত অপারেশনের মাধ্যমে সিন্দুকছড়ি জোনের আওতাধীন এলাকায় চুরি, ছিনতাই, সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজমুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর।
গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, আটককৃত অবৈধ ঔষধ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

আপনি আরও পড়তে পারেন