দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী সভা

দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী সভা
আবুল হাশেম ফকির ঃ
যে গ্রামের নামে ইউনিয়ন সে-ই গ্রামেই উন্নয়ন নাই রাইপাড়াবাসীর বক্তব্য
ঢাকার দোহারে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে উপজেলার রাইপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের রাইপাড়া গ্রাম এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল ২৬ নভেম্বর শুক্রবার  বিকেলে  রাইপাড়া ইউনিয়নের ৬  ওয়ার্ডের রাইপাড় গ্রামের বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক মোঃ রমজান মোল্লার বাড়ির উঠানে এ উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উঠান বৈঠকে উপস্থিত গন্যমান্য ব্যক্তি ও ওয়ার্ড পর্যায়ের নেতানেত্রীদের বক্তব্যে বলেন চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন করোনা কালীন সময়ে তিনি যেভাবে এলাকাবাসীকে সেবা দিয়েছেন, তার মত আর কোন প্রার্থীকে  বিপদ কালীন সময়ে পাইনি তাই আমরা মনে করি আমজাদ হোসেনই আমাদের একমাত্র যোগ্য প্রার্থী।
উঠান বৈঠকে আমজাদ হোসেন  বলেন, আমি আপনাদের সন্তান,  আমি আপনাদের কাছে দোয়ার দরখাস্ত নিয়ে সেবা করার জন্য     ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করছি।
আপনারা যদি আমাকে   আপনাদের মনোনীত প্রার্থী হিসেবে একবার ভোট দিয়ে  নির্বাচিত করেন, তাহলে আপনাদের সুখে দুঃখে ৫ টি বছর পাশে থেকে সেবা দিবো ইনশাআল্লাহ।
 রাইপাড়া ইউনিয়নকে আধুনিক ও আলোকিত ইউনিয়নে রুপান্তরিত করবো বলে ঘোষণা দেন।
এছাড়াও যেকোন সেবার দরজা সবসময় ইউনিয়নবাসীর জন্য খোলা থাকবে বলে অঙ্গীকার করেন আমজাদ হোসেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনিয়োগ বিষয়ক  উপদেষ্টা দোহার-নবাবগঞ্জ -১ আসনের এমপি জনাব সালমান এফ রহমান ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের জন্য সবার কাছে দোয়া চান। এই দুইজন মহান ব্যক্তির কারনে আজ ১৯ বছর পর নির্বাচন হচ্ছে।
  উঠান বৈঠকে রাই পাড়া মোল্লা বাড়ি  মসজিদের পেশ ইমাম জুবায়ের মোল্লার কোরান তেলোতের মাধ্যমে সভার কাজ শুরু করেন রাশেদ খানের সঞ্চালনায় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রমজান মোল্লার বাড়ির উঠানে বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক ও রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি নুরে-এ-আলমের সভাপতিত্বে উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, বারেক সরদার, রজ্জব তালুকদার, শাহাদাত শিকদার,মুক্তার হোসেন মইফুল,ওয়াছেক মোল্লা,শেখ আসলাম, শেখ হাডান আলী,কামাল হোসেন পিন্টু,হাসান আলী, আয়ূব আলী, হাসেম মাদবর, সাইফুল ইসলাম মিরাজ মাষ্টার,রাজু দেওয়ান, আব্দুল সালাম,সহ আরো অনেকে।
সভায় সভায় একঝাঁক প্রিন্ট ও অনলাইনের একঝাক মিডিয়া কর্মিরা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন