দোহারে ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামানের উঠান বৈঠক

দোহারে ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামানের উঠান বৈঠক
সাইফুল ইসলাম,
নির্বাচনকে সামনে রেখে ঢাকার দোহারের মাহমুদপুর ইউনিয়নে মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান মোড়ল তার নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
২৭শে নভেম্বর শনিবার বিকেলে মাহমুদপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ডের  ৩৯নং চর দেওভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উঠান বৈঠক করেন নুরুজ্জামান মোড়ল।
এর আগে ইউনিয়নের ৬নং, ৭ নং ও ৮ নং ওয়াডে তার নির্বাচনী উঠান বৈঠক করেন।
দোহার পৌরসভার সাথে সীমানা জটিলতার কারনে দীর্ঘ ১১ বছর ধরে নির্বাচন স্থগিত ছিলো মাহমুদপুর ইউনিয়নে।  দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমানের চেষ্টায় সীমানা জটিলতা অবসান হয়েছে। আর সীমানা জটিলতা অবসানের পর নির্বাচন দেখতে যাচ্ছে মাহমুদপুর ইউনিয়নবাসী।
এরই ধারাবাহিকতায় নুরুজ্জামান মোড়ল মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারনা করে সকলের নিকট দোয়া ও ভোট চাচ্ছেন।
উঠান বৈঠকে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। এসময় উঠান বৈঠকে বক্তারা বলেন, নুরুজ্জামান একজন সৎ, ভদ্র, সাহসী ও দানশীল ব্যাক্তি। তাকে আমরা চেয়ারম্যান নির্বাচিত করতে পারলে সে ইউনিয়নের জনগণের পাশে সবসময় থাকবে।
দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনকে ধন্যবাদ জানিয়ে নুরুজ্জামান মোড়ল বলেন, আমি আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান হতে চাই। জনগনের পাশে সবসময় থাকার জন্য চেয়ারম্যান হতে চাই।  আমাকে একবার সুযোগ দিয়ে দেখেন আমি আপনাদের জন্য কি করতে পারি, ইউনিয়নের জন্য কি করতে পারি। আমি সরকারের উন্নয়নের ধারা বজায় রেখে আমার ইউনিয়নকে একটি শক্তিশালী ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
তিনি আরো বলেন, আমি নির্বাচন করার আগেও আমার ব্যাক্তিগত দুয়ার আপনাদের জন্য খোলা ছিলো এবং ভবিষ্যতেও খোলা থাকবে। আমি আমার এলাকার জনগনের পাশে সবসময় থাকবো।
ইব্রাহীম খানের সভাপতিত্বে ও দোহার উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় স্থানীয় ভোটাররা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন