নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামীম আহমেদ হান্নানের উঠান বৈঠক অনুষ্ঠিত

নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামীম আহমেদ হান্নানের উঠান বৈঠক অনুষ্ঠিত
সাইফুল ইসলাম,
ঢাকার দোহারের নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নয়াবাড়ি ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান তার নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
২৬শে নভেম্বর শুক্রবার বিকেলে নয়াবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব ধোয়াইর বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়।
শামীম আহমেদ হান্নানের উঠান বৈঠকে ভোটারদের উপস্থিতিতে এক বিশাল জনসভার রুপ নেয় পূর্ব ধোয়াইর বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ। এই সময় দলে দলে নারী পুরুষের মিছিলে মিছিলে স্লোগানে স্লোগানে ভোটারদের আসতে দেখা যায়। উপস্থিত ভোটাররা পুনরায় চেয়ারম্যান হিসেবে শামীম আহমেদ হান্নানকে চেয়ে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দেন।
ভোটারদের ভালোবাসায়, দোয়া ও সমর্থন চেয়ে শামীম আহমেদ হান্নান বলেন, আমি আপনাদের ভালোবাসা পেয়ে আজ নিজেকে গর্বিত মনে করছি। আপনাদের এই উপস্থিতি বলে দিচ্ছে আপনারা আমাকে কতো ভালোবাসেন। আমি বিগত বছর গুলো আপনাদের ভালোবাসার মান রেখেছি বলেই আজ আপনারা আমাকে এতো ভালোবাসা দিচ্ছেন।  আপনাদের দোয়া ও সমর্থনে যদি তৃতীয় বারের মতো যদি মির্বাচিত হতে পারি আমি ইউনিয়নকে আরো সুসজ্জিত করে তুলবো।
তিনি আরো বলেন, আপনারা অন্যান্য ইউনিয়নে ঘুরে দেখবেন অন্যান্য ইউনিয়নের চেয়ে আমাদের ইউনিয়নে কাজ বেশি হয়েছে। আমরা জনগণকে সরকারি সকল ধরনের  সুযোগ সুবিধা সুন্দর ভাবে বন্টন করেথাকি। তাছাড়া আমি আমার ইউনিয়ন বাসীর জন্য কি কাজ করেছি তা আপনারা ভালো জানেন। আপনাদের কাছে আরেকবার সুযোগ চাচ্ছি,  আমি ইউনিয়নে এমন কাজ করে যাবো সারাজীবন আপনারা বলবেন হান্নান নামে একটি ছেলে ছিলো সে আমাদের এলাকার এই উন্নয়ন করে গেছে। আমি থাকবো না, কিন্তু আমার করে যাওয়া কাজ আপনাদের মাঝে থাকবে।
পূর্ব ধোয়াইর বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা মজিদ মোল্লার মেয়ে মিরন আক্তারের সভাপতিত্বে উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা মোল্লা বজলুর রহমান, আবু তাহের মাস্টার, ৫নং ওয়ার্ডের মেম্বার আরব আলী, ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি শেখ নুর মোহাম্মদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, লাভলু মোল্লা, মোন্নাফ মোল্লা, আব্দুস সালাম, আরজু আক্তার, মোশাররফ মাদবর, সাইদুর রহমান পিরু, আবুল বাশার, সেলিম মোল্লা, ওয়াসিম,আসাদুজ্জামান রাসেল সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন