ভোটকেন্দ্রে পুলিশকে টাকা নিতে জোরাজুরি করলেন মেয়র

ভোটকেন্দ্রে পুলিশকে টাকা নিতে জোরাজুরি করলেন মেয়র

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী আচরণ বিধি লঙ্ঘন করে ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রে ঘুরাঘুরি করছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২ দিকে ভাদুর ইউনিয়নের উত্তর গ্রাম সরকারি প্রাথমি বিদ্যালয় কেন্দ্রে তাকে দেখা যায়। এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত দত্তপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আলহাজ্ব উদ্দিনকে প্রকাশ্যে টাকা দিতে চেয়েছেন।

এতে পুলিশ কর্মকর্তা আলহাজ্ব উদ্দিন টাকা নিতে না চাইলে মেয়র নিতে জোরাজুরি করেন। তবে শেষ পর্যন্ত পুলিশ কর্মকর্তা টাকা নেননি।

এর আগেই মেয়রসহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সঙ্গে দেখা করেন। ভোটারদের সঙ্গেও কথা বলেছেন তারা।

রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সরাসরি সাংবাদিকদের বক্তব্য দেননি। পরে মোবাইলফোনে কল করলেও তিনি রিসিভ করেননি।

বক্তব্য জানতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু তাহেরকে একাধিকবার ফোন দিলেও সংযোগ পাওয়া যায়নি।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাটি আমার জানা নেই। জনপ্রতিনিধি ভোটকেন্দ্রে ঘুরতে পারেন না। এটা আচরণবিধি লঙ্ঘন। ওই ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন। তারা ব্যবস্থা নেবে।

 

আপনি আরও পড়তে পারেন