দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী উঠান বৈঠকে

দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী উঠান বৈঠকে
দোহার প্রতিনিধি ঃ
ঢাকার দোহারে আসন্ন ইউপি  নির্বাচনকে সামনে রেখে উপজেলার রাইপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিন রাইপাড়া গ্রাম এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল ৫ ডিসেম্বর  রবিবার সন্ধ্যায় রাইপাড়া ইউনিয়নের ৩  ওয়ার্ডের দক্ষিণ রাইপাড় গ্রামের    আমদ আলীর বাড়ির উঠানে এ উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিনটি জুরে বৈরী আবহাওয়া ও বৃষ্টির মধ্যেও এলাকাবাসীর পক্ষে  দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।
দোয়া মাহফিলে আমজাদ হোসেন উপস্থিত হলে সেখানে স্থানীয় ভোটারদের উপস্থিতিতে  রাশেদ খানের সঞ্চালনায় আমদ আলীর সভাপতিত্বে উঠান বৈঠকে ও নির্বাচনী আলোচনা সভায় পরিণত হয়।
  এসময় রাইপাড়া ইউপির  চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন বলেন, করোনা কালীন সময়ে আমি আমার ইউনিয়নবাসীকে যতটুকু সম্ভব  সেবা দিয়েছি, আগামীতে আপনাদের ভোটে নির্বাচিত হলে আরো কয়েকগুণ সেবা দিতে পারবো কারন ইউনিয়নবাসীর উন্নয়নের জন্য  সরকারের অনুদান থেকে বেশি করতে পারবো।
 এছাড়াও তিনি আরো বলেন ইউনিয়নের নাগরিক সুবিধার মধ্যে জন্ম নিবন্ধন থেকে শুরুকরে চেয়ারম্যান প্রত্যায়ন পত্র পর্যন্ত আমি ভর্তকি দিয়ে হলেও ফ্রী সার্ভিসের ঘোষণা দেন। আমার ওয়াদা বর্তমান ডিজিটাল যুগে প্রতিটি কথার প্রমাণ রেখে দিতে পারেন বলে জানান চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ হোসেন।
তাছাড়া আমাকে যদি যোগ্য মনে করেন তাহলে ইউনিয়নের সকলের দোয়া ভালোবাসা ও সহযোগিতায় আপনাদের ইনশাআল্লাহ সারাজীবন সেবা দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।
এছাড়াও সবসময় আমার ইউনিয়নবাসীর জন্য যেকোন সেবার দরজা খোলা থাকবে বলেও অঙ্গীকার করেন আমজাদ হোসেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর বিনিয়োগ বিষয়ক  উপদেষ্টা দোহার-নবাবগঞ্জ -১ আসনের এমপি জনাব সালমান এফ রহমান ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলমগীর হোসেন সহ ইউনিয়নবাসীর জন্য মিলাদ মাহফিলে মোনাজাতে দোয়া পড়ানো হয়।
তাছাড়া দোহারের ওই দুইজন মহান ব্যক্তির জন্য দির্ঘ ১৯ বছর  পর ইউনিয়নবাসী নির্বাচনের আলো মুখ দেখতে যাচ্ছে বলে আমজাদ হোসেন সবার কাছে দোয়া প্রার্থনা করেন।
  এসময় উপস্থিত ছিলেন,  রজ্জব তালুকদার,শেখ মুন্নাফ,আহম্মদ খাঁ, আঃ মালেক, শেখ চুন্নু,কাবিল খান, শেখ আসলাম সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন