নওগাঁয় স্কুল ছাত্রী প্রেমিকাকে ধর্ষণ করার মামলার প্রধান আসামী শাকিলকে গ্রেফতার

নওগাঁয় স্কুল ছাত্রী প্রেমিকাকে ধর্ষণ করার মামলার প্রধান আসামী শাকিলকে গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় অষ্টম শ্রেণির এক ছাত্রী প্রেমিকাকে ফোনে ডেকে ৩বন্ধু মিলে ধর্ষণ করার মামলার প্রধান আসামী শাকিল ইসলাম (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। শাকিল মান্দা মমিন শাহানা সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। এ ঘটনায় ভূক্তভোগীর বাবা বাদী হয়ে অভিযুক্ত শাকিল হোসেনসহ অজ্ঞাতনামা আরও দুইজনের বিরুদ্ধে বুধবার রাতে মান্দা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে আনুমানিক ১বছর  আগে  শাকিল ইসলামের  সাথে ওই তরুণীর মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। এরপর বিয়ের আশ্বাসে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শাকিল। গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ফোন করে জরুরি কথা আছে জানিয়ে কাকুতি-মিনতি করলে তার সঙ্গে দেখা করতে রাজি হন ওই তরুণী। সে সময় বাড়ির বাইরে আসলে মদ্যপ প্রেমিক শাকিল এবং ওঁৎ পেতে থাকা তার দুই বন্ধু মেয়েটিকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। গ্রামের পাশের বিলের ভিতর  নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে মুখ চেপে পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকার চেঁচামেচি শুনে গ্রামবাসিরা এগিয়ে এলে শাকিল ও তার বন্ধুরা পালিয়ে যায়। পরে গ্রামবাসীরা মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, ছাত্রীর বাবা থানায় ধর্ষণ মামলা দায়ের করার পর মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তির মাধ্যমে শাকিলের মোবাইলফোন ট্যাকিং করে উপজেলার পাকুড়িয়া এলাকা থেকে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করেন। শনিবার আসামী শাকিলকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। অপর দুইজন আসামীকেও ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনি আরও পড়তে পারেন