বন্দরে চলন্তবাসে গনধর্ষন ৩ ধর্ষক গ্রেফতার

বন্দরে চলন্তবাসে গনধর্ষন ৩ ধর্ষক গ্রেফতার
ইয়াকুব হোসেন, সোনারগাঁও

নারায়ণগঞ্জ জেলার  বন্দর উপজেলার মদনপুর এলাকায় চলন্ত বাসে গণধর্ষণের শিকার হয়েছেন ১৮ বছরের এক তরুণী। গতকাল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ডের জাহিন গার্মেন্টসের সামনে এ গনধর্ষনের ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার তরুণী জানান, তিনি গতকাল  রাত ১০টার দিকে নরসিংদীর গাউছিয়া যাওয়ার জন্য যাত্রাবাড়ী থেকে সায়েদাবাদ -গাউছিয়া চলাচলকারী মুক্তিযোদ্ধা পরিবহন নামে একটি বাসে উঠেন। বাসটি চিটাগং রোডে আসার পর সব যাত্রী নেমে যান। তাকে (একা) নিয়েই বাসটি বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডের কাছে জাহিন গার্মেন্টসের সামনে পৌঁছায়। এ সময় উচ্চস্বরে গান বাজিয়ে পালাক্রমে ধর্ষণ করে ৩ ধর্ষক।
পরে তরুণী বাস থেকে নেমে ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ তরুণীকে উদ্ধারসহ তিন ধর্ষককে গ্রেফতার ও বাসটি জব্দ করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার মশুরিয়া গ্রামের হাছেন আলীর ছেলে বাস চালক নূরুল হক, বরগুনার আমতলী থানার চরখালি গ্রামের আল আমিনের ছেলে বাসের কন্ডাক্টর শান্ত ও রূপগঞ্জের চনপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে বাসের হেলপার বুলেট।

ভুক্তভোগির পরিবার এই ৩ ধর্ষকের  আইনের আওতায় কঠোর বিচার ও ফাঁসির দাবি জানান। 
বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান যে  গতকাল  রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ডের কাছে ওই তরুণীকে ধর্ষণ করে বাসের চালক, কন্ডাক্টর ও হেলপার। এ ঘটনায় মামলা করা  হয়েছে । তিনি আরও জানান, তিনজনকেই গ্রেফতার করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বাংলাদেশের আইন অনুযায়ী পরবর্তী এদের কঠোর  বিচার করা হবে।

আপনি আরও পড়তে পারেন