স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মিছিলে নৌকা প্রার্থীর কর্মীদের হামলা, আহত ২০

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মিছিলে নৌকা প্রার্থীর কর্মীদের হামলা, আহত ২০

চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের ঘাটাইলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মিছিলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শরীফ হোসেন ও তার কর্মী সমর্থকরা হামলা চালিয়েছে। এতে অন্তত ২০জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দফায় দফায় দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে।

 

স্থানীয়রা জানায়, দুপুর ১২টার দিকে লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলনের পক্ষে নির্বাচনী প্রচারণা মিছিল বের হয়। মিছিল লোকের পাড়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছলে নৌকা প্রতিকের প্রার্থী শরীফ হোসেনের সমর্থকরা হামলা চালায়। ফলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। এছাড়াও চারটি মোটর সাইকেল ভাংচুর অগ্নিসংযোগ করা হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলন গণমাধ্যমকর্মীদের জানান, তার মিছিলটি ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শরীফ হোসেনের কর্মীরা অতর্কিত হামলা চালায়। এ সময় তার অন্তত ১৫জন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নৌকা প্রার্থী শরীফ হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক মিলনের মিছিল থেকে তাদের উপর হামলা চালিয়েছে। এতে তার কয়েকজন কর্মী এবং সমর্থক আহত হয়েছে। এ বিষয়ে ইউএনও মো. সোহাগ হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী সহিংসতা রোধে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন