নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়াকে কুপিয়ে আহত

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়াকে কুপিয়ে আহত

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়াকে গতকাল দুপুরে কুপিয়ে মারাত্মক আহত করেছে কাঁচপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনু ও তার সন্ত্রাসী বাহিনী।আহত স্বেচ্ছাসেবকলীগ নেতাকে স্থানীয়  লোকজন উদ্ধার  করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে কাঁচপুর কলাপট্টি এলাকায় তার মার্কেটের স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে প্রবেশ করেন। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা কাঁচপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনু’র নেতৃত্বে তার তার ছোট ভাই মিজান, জামান, মনির, অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামী মুমিন ওরফে ডাকাত মুমিন, ডাকাত রেজাউল ও নুরুজ্জামান চুরি ও চাপাতি নিয়ে তার কার্যালয়ে প্রবেশ করে বাবুল হোসেনকে এলোপাতালি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মারাত্মক অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক লিটন খাঁন জানান যে , গত বুধবার সকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমরের নির্দেশে ইউপি সদস্য মনু তার লোকজন নিয়ে কাঁচপুর ট্রাক্সি স্ট্যান্ড দখল করতে গেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল ও অন্যান্য নেতারা বাঁধা দেন। সেই ঘটনাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটিয়েছে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন,  এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনের ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন