দোহারের কুসুমহাটি ইউনিয়নের মাহতাব নগরে কফিলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

দোহারের কুসুমহাটি ইউনিয়নের মাহতাব নগরে কফিলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক ঃ
দোহার উপজেলার আসন্ন  ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী নুরুল আমিন কফিলের নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় কুসুমহাটী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মাহতাব নগর  শরাফতজ্জামানের বাড়ির উঠানে ও তার সভাপতিত্বে শেখ রিপনের সঞ্চালনায় নুরুল আমিন কফিলের পুনরায় ইউপি প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় উপস্থিত ভোটারগন পূনরায় ভোট প্রদান ও সমর্থন দিয়ে আসন্নবর্তী ইউপি নির্বাচনে মেম্বার পদে অংশ গ্রহণ করার সমর্থন দেন।
এসময়  দোহার ক্রিড়া সমিতির সাধারণ সম্পাদক, আওলিয়াবাদ চীর সবুজ সংঘের সাধারণ সম্পাদক  কুসুমহাটি ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান নুরুল আমিন কফিল বলেন, আমি আপনাদের সন্তান ৯ নং ওয়ার্ড নিয়ে আমার বসবাস, রাত পোহালেই আমরা একে অপরের সামনাসামনি হই দেখা হয়।
আপনাদের ভালোবাসা সহযোগিতা পেয়ে আমি বিগত নির্বাচনে বিপুল ভোটে মেম্বার  নির্বাচিত হয়ে ছিলাম।
তারপর আপনাদের দোয়ায় প্যানেল চেয়ারম্যানেরও দায়িত্ব পালন করেছি।
দায়ীত্ব পেয়ে আপনাদের জন্য রাতদিন পরিশ্রম করে আমার এলাকার একটু হলেও বিভিন্ন পর্যায় বেশি কাজ করতে পেরেছি। দরিদ্র পরিবারের জন্য একটি ভাতার কার্ড করারও বেশি চেষ্টা করেছি।
তারপরও একটা মানুষের দ্বারা সবকিছু করা সম্ভব না। যদি আমার কাজের মাঝে, চলার পথে কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে মাপ করে দিবেন। যতটুকু ভালো করেছি, সবই সম্ভব হয়েছে আপনাদের দোয়া ও ভালোবাসা সহযোগিতায়।
 আসন্ন ইউপি নির্বাচনে আপনারা আমাকে পুনরায় মেম্বার পদে নির্বাচন করার অনেকেই তাগিদ দিয়েছেন।
তাই গত বুধবার আমি নমিনেশন পেপার নিয়েছি, আজ আপনারা যারা উপস্থিত আছেন এবং যারা আসতে পারেনি তাদের  সকলের মতামত সমর্থন ও সহযোগিতা নিয়ে নিদিষ্ট তারিখে জমা দিবো ইনশাআল্লাহ।
তাই আজ আপনারা যেভাবে সমর্থন ভালোবাসা ও  আন্তরিকতার সাথে উৎসাহিত করলেন আগামী নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটে মেম্বার পদে নির্বাচিত হয়ে বিগত দিনগুলোর মতোই আপনাদের কারো ছেলে, ভাতিজা ,ভাই বন্ধু হয়ে যেন কাজ করতে পারি ইনশাআল্লাহ সেই দোয়া ভালোবাসা সহ সহযোগিতা চাই।
এসব কথা বর্তমান মেম্বার ও পুনরায় মেম্বার প্রর্থী নুরুল আমিন কফিল তার বক্তব্যে বলেছেন।
এসময় উপস্থিত ছিলেন তারিকুর ইসলাম,ইমাম হোসেন, আব্দুল হাই কামাল,  সোরহাব উদ্দীন,  বাবুল হোসেন, দেওয়ান হারুন উর রশীদ, খন্দকার লুৎফর রহমান, এ্যাডভোকেট মিজানুর রহমান টিটু সামসুর রহমান,  শাহ আলম,  দেওয়ান হাবিবুর রহমান,  মোঃ হাসেম, শুকুর আলী, মবজেল, শেখ চান্দু,  মুকছেদ সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন