‘খালেদার অসুস্থতার জন্য ডা. মুরাদ দায়ী থাকতে পারেন’

‘খালেদার অসুস্থতার জন্য ডা. মুরাদ দায়ী থাকতে পারেন’

বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতার জন্য সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান দায়ী থাকতে পারেন বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া হেঁটে জেলে গেলেও কেন বের হয়েছেন হুইল চেয়ারে? তখনকার স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালের দায়িত্বে ছিলেন। এর জন্য সে দায়ী থাকতে পারেন। তার অপচিকিৎসায় এমন হলো কিনা তদন্ত করতে হবে।

 

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে নোয়াখালীর একলাশপুরের অনন্তপুরে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে এসব কথা বলেন মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, খালেদা জিয়াকে সরকার চাইলে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করতে পারে। কিন্তু তারা (সরকার) তাকে ভয় পায়। তাই তাকে আটক রেখে নাটক করছে।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোর্ত্তাজুল করিম বাদরু, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন