জগন্নাথপুরে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে ১ জন নিহত ও ১০ জন আহত

জগন্নাথপুরে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে ১ জন নিহত ও ১০ জন আহত

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লীতে পাওনা টাকা নিয়ে বিরোধ এর জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে আরশ আলী (৬০) নামে একজন মৃত্যু বরণ করেছেন এবং প্রায় ১০ জন আহত হয়েছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন সৈয়দপুর -শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পীরেরগাঁও জালালাবাদ গ্রাম নিবাসী আরশ আলীর কাছে একই গ্রাম নিবাসী ইদ্রিস আলীর ৮৫ হাজার টাকা পাওনা ছিল। এই টাকা নিয়ে বিগত প্রায় দুই বছর ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। আরশ আলীর ছেলেরা ২৬ শে ডিসেম্বর ইউপি নির্বাচনে ভোট দিতে গ্রামে আসলে ইদ্রিস আলী পাওনা টাকার জন্য চাপ সৃষ্টি করেন। এরই জের ধরে  গতকাল ২৯ শে ডিসেম্বর সন্ধ্যালগ্নে আরশ আলী পক্ষ ও ইদ্রিস আলী পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে আরশ আলী (৬০) মৃত্যু বরণ করেছেন। অপর আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে আরশ আলীর মৃত্যু নিয়ে দ্বিমুখী বক্তব্য পাওয়া গেছে।
আরশ আলীর ছেলেদের দাবী মারধরের ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে। অপরদিকে প্রতিপক্ষ ইদ্রিস আলী পক্ষের লোকজন এর দাবী আরশ আলীকে মারধর করা হয়নি তিনি হার্টেটাকে মারা গেছেন।
এবিষয়ে জগন্নাথপুর থানার এসআই মির্জা সাফায়াত হোসেন বলেন,আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িত সন্দেহে ইলিয়াস আলী (৪৫) নামক ১ জনকে আটক করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন