পত্নীতলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের গাড়িতে আগুন; আহত-২৫

পত্নীতলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের গাড়িতে আগুন; আহত-২৫

নওগাঁ প্রতিনিধিঃ

৫ম ধাপের অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নওগাঁর পত্নীতলায় পুলিশ-সমর্থকদের সংঘর্ষে এক শিশুসহ প্রায় ২৫জন আহত হয়েছেন। বুধবার (৫ জানুয়ারি) উপজেলার একটি ভোটকেন্দ্র থেকে ব্যালট বাক্স নিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। আহতদের মধ্য পুলিশ কনস্টেবল ওসমান গণীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর বাঁকিদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে আহতদের দেখতে গিয়েছিলেন জেলা প্রশাসক হারুন অর রশীদ।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিসৎক সিধার্ত জানান, নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় রাত সাড়ে ১০টা পর্যন্ত মোট আহতদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে ১২বছরের এক শিশু রয়েছে। এছাড়া
আহত পুলিশ কনস্টেবল ওসমান গণীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহীতে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত আহতদের পারিবারিক পরিচয় জানা যায়নি। আমরা আহতদের সুচিকিৎসা নিশ্চিতে সেবা দিয়ে যাচ্ছি।

পত্নীতলা উপজেলা নির্বাচন কর্মকতা জাহিদুল ইসলাম জানান, কেন্দ্র থেকে উপজেলায় ব্যালট বাক্স নিয়ে আসার সময় রাস্তায় ব্যারিকেড দেয় ঘোড়া প্রতীকের সমর্থকরা। এসময় পুলিশ ও তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে অনেকে আহত হয়েছেন। এবিষয়ে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, রাত ৮টার দিকে ভোট গণনা শেষে পত্নীতলা উপজেলার ঘোষনগর কেন্দ্র থেকে ব্যালট বাক্স নিয়ে যাওয়া হচ্ছিল উপজেলা নির্বাচন অফিসে। এ সময় কমলাবাড়ি নামক এলাকার সড়কে ব্যারিকেড দেয় ঘোড়া মার্কার প্রার্থী ফারজানা বেগম এর সমর্থকরা। হামলা চালানো হয় পুলিশের গাড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছোড়ে পুলিশ। এতে বেশ কয়েকজন আহত হয়। এক পর্যায়ে পুলিশের গাড়িতে আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

মান্দায় গাছে ঝুলছিল অজ্ঞাত যুবকের মরদেহ; উদ্ধার করলো পুলিশ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জানুয়ারি ) বেলা সাড়ে ১১ টায় উপজেলার খুদিয়াডাঙ্গা ব্রিজের পাশে একটি মেহগনির গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

থানার ওসি শাহিনুর রহমান জানান, এদিন সকাল ৯ টার দিকে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের প্রসাদপুর নদীর ঘাট থেকে গোটগাড়ি যাওয়ার রাস্তায় খুদিয়াডাঙ্গা ব্রিজের পাশে একটি মেহগনির গাছে একটি অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় সংবাদ দেয় স্থানীয়রা । পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন