লালমনিরহাট সদর পঞ্চগ্রাম ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সম্মাননা প্রদান।

লালমনিরহাট সদর পঞ্চগ্রাম ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সম্মাননা প্রদান।
সুজন কুমার সেন (লালমনিরহাট প্রতিনিধি)
লালমনিরহাট সদর উপজেলার পঞ্চাগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদেরকে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বিকেলে পঞ্চগ্রাম  ইউনিয়ন পরিষদ চত্বরে এই সম্মাননা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী সংগঠন, ব্যক্তি, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়।
সম্মাননা অনুষ্ঠানে পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব গোলাম ফারুক বসুনিয়া সকল ইউপি সদস্যদেরকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও একই অনুষ্ঠানে পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব গোলাম ফারুক বসুনিয়াকে  সম্মাননা প্রদান করা  হয়।
জননেতা অ্যাডঃ মতিয়ার রহমান, জেলার পরিষদ চেয়ারম্যান লালমনিরহাট, এবং অ্যাডঃ সফুরা বেগম এমপি, লালমনিরহাট উপজেলার চেয়ারম্যান জনাব কামরুজ্জামান সুজন  সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এছাড়াও রাজনৈতিক দলের রুপকার নজরুল হক পাটোয়ারী, বাদল রহমান,  উপজেলা আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পঞ্চমগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজার রহমান,  ওয়ার্ডের সভাপতি সালাম মিয়া, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ, বীর মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ অনুষ্ঠানে শান্তিপূর্ণ সুখী সমৃদ্ধ ইউনিয়ন পরিষদ গঠনের প্রতিশ্রুতি দেন। পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জনাব গোলাম ফারুক বসুনিয়া  বলেন, জনগণ ভালোবেসে সমর্থন করে আমাকে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদের এই আস্থার প্রতিদান দিব ইনশাআল্লাহ। পঞ্চগ্রাম ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী ৫ বছর কাজ করে যাব।
তিনি আরও বলেন, এখন থেকে সরকারি যেকোন সহায়তা পেতে কোন উৎকোচ দিতে হবে না ও হয়রানির শিকার হতে হবে না। কারো বিরুদ্ধে এমন কোন অভিযোগ পাওয়া গেলে কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে। মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে মুক্ত ইউনিয়ন পরিষদ গড়তে সকলের প্রতি সহযোগিতা কামনা করেন তিনি।

আপনি আরও পড়তে পারেন